সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চুনারুঘাটে ভারতীয় গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

ডেইলি সিলেট ডেস্ক ::

হবিগঞ্জের চুনারুঘাটে ১০ কেজি গাজা সহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে চুনারুঘাট থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন। ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার গারাজান প্রকাশ তামালতলী এলাকার মোঃ মোহর উদ্দিনের পুত্র আল আমিন (২৭) ও একই জেলার মুক্তাগাছা উপজেলার মোঃ আঃ সামাদের পুত্র মোঃ সাদ্দাম মিয়া (২২) ।

এতথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় জানান, ১৬ ফেব্রুয়ারী শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক (এসআই) অজিত কুমার তালুকদার ও এসআই খোরশেদ আলম সহ একদল পুলিশ চুনারুঘাট পৌরসভার চন্দনা চুনারুঘাট-টু-আসামপাড়া রাস্তায় জনৈক কাউছার মিয়ার ভাঙ্গারী দোকানের সামনে অভিযান চালিয়ে ওই দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেহ তল্লাশী একটি স্কুল ব্যাগের ভিতরে নীল পলিথিনের প্যাকেটে বিশেষ কায়দায় লুকায়িত ১০ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। তারা পেশাদার মাদক কারবারি।

গ্রেপ্তারকৃতরা পুলিশী জিজ্ঞাসাবাদে তারা পরস্পর যোগসাজশে ভারত সীমান্তবর্তী আসামপাড়া এলাকা থেকে কম দামে গাজা ক্রয় করে বেশি দামে ময়মনসিং সহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করার কথা স্বীকার করে। এধরনের অভিযান অব্যাহত আছে বলেও ওসি জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: